অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৮ জুন

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া সিরিয়াল আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ফুল এপিসোড, anurager chowa today episode, anurager chowa ajker porbo, anurager chowa ajker episode


অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া সিরিয়াল আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ফুল এপিসোড, anurager chowa today episode, anurager chowa ajker porbo, anurager chowa ajker episode
অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৮ জুন


ইরা হঠাৎ করে মাথা ঘুরে যাওয়ার নাটক করে পালককে বলে তুমি আমাকে সেই ডাক্তারের কাছে নিয়ে চল তো। তখন সূর্য বলয় ও মাঝে মাঝে নাটক করে তোমরা কেন ওকে বিশ্বাস করুন৷ লাবণ্য ইরাকে বলে সূর্যর কথায় তুমি কিছু মনে কোরো না একটু পরে পালক যখন ইরাকে হসপিটালে নিয়ে আসে সেখানে দাঁড়িয়ে থাকে অর্ণব এবং তাঁর বউ যে কিনা পালককে বলে ওরা ভাই বোন৷ ভেতরে গেছে যাক না আপনি বরং এখানে দাঁড়িয়ে নাবালককে প্রশংসা করে বলে ইরা আপনার কথা সব থেকে বেশি বলে আমাদেরকে?
তখনই পালক বলে। এরা তো বেশি দিন হয়নি। আমাকে দেখেছে বলে এরা আসলে যেটা কল্পনা করে সেটাই তো বলব। অন্যদিকে দীপা লাবণ্যকে বলে ভাগ্যিস মা আপনি আজকে চলে এসেছিলেন। তা না হলে আমার মনে হয় এটা অনেক বড় কিছু করত। লাবণ্য বললে তোমাকে সিঁদুরদানের সময় যখন ইরা বাড়িতে এসে অধিকার চায় সে জন্যই হয়তো আমরা ইরাকে এতটা খারাপ ভাবি কিন্তু বিশ্বাস করে দেখো৷ ইরা উপরে সবটাই কিন্তু আমাদের সন্দেহ অন্যদিকে অর্ণবকে ইরা বলে।মহিলা যদি আজকে বাড়িতে না আসত, তবে সূর্যকে নিয়ে আমি বেরিয়ে যেতে পারতাম। অর্ণব ইরাকে একটি ওষুধ দিয়ে বলে, এটা সূর্যকে খাওয়ালে সূর্য কোনও দিনও সুস্থ হবে না। ইরা বলে এই খেলাটা কবে শেষ হবে?
তখন অর্নব বলে যেদিন তুমি সূর্যকে নিয়ে বেরিয়ে আসতে পারবে। বাড়িতে আসার পরে অর্ণব যখন ইরাকে আর সূর্যকে নিয়ে যাওয়ার কথা বলে তখনই দীপা প্রতিবাদ করলে অর্ণব বলে আপনি কে বলুন তো দেওয়ালের মতো সবসময় এখানে দাঁড়িয়ে থাকেন। লাবণ্য বললে কোন সাহসে।তুমি আমার ছেলের বউকে এ রকম ভাবে কথা বলছ। তখন এরা চিৎকার করে বলে ওই যদি আপনার ছেলের বউ হয় তবে আমি কোনও দীপাকে প্রচণ্ড অপমান করে বলে আপনাকে আমি কোনও রকম উত্তর দিতে বাধ্য নই। লাবণ্য পুলিশ ননসেন্স এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে উল্টোপাল্টা কথা বলছ তুমি জানো দীপা আমাদেরকে তখনই অর্ণব বলে চুপ করে গেলেন৷ কেন বললাম নো বলে দীপা এই বাড়ির পিলার আমাদের সবার স্ত্রী তখন থেকে এখানে দাঁড়িয়ে উল্টোপাল্টা কথা বলে যাচ্ছেন কোন অধিকারে।আপনি এই সমস্ত কথা বলছেন তখন অর্নব বলে আমি ইরাদা দ্যা গার্ডিয়ান হওয়ার অধিকার থেকে বলছি পর্বে দেখা যাবে দীপা৷ সূর্যকে ওষুধ খাওয়ানোর আগে সেই ওষুধে এঁরা কিছু মিশিয়ে দেয়। তার পরে দীপাকে বলে আজকে রাতে আমি ঘরে থাকব না দিদি তুমি পারবে না আজকে উনার দেখাশোনা করতে।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন